আজ ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং

অসুস্থ স্বামীকে বাঁচানোর জন্য স্ত্রীর সাহায্যের আবেদন

মোঃ মুশফিক হাওলাদার :

ভোলার বোরহানউদ্দিনে উপজেলার কাচিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডে মোল্লা বাড়ীর।নিরূপা বেগম (৬৫) স্বামী: মোঃ ইউসুফ

নিরূপা বেগমের ছেলের নাম মো:খোরশেদ আলম (৩৫)। মোঃ খোরশেদ আলম(৩৫)
৮বছর আগে দর্জির কাজ করে তার পরিবারকে সাথে নিয়ে খুব সুন্দর ভাবে জীবন যাপন করতেন।

মোঃ খোরশেদ আলমের একটি কন্যা সন্তানের জন্ম হলে আদর করে তার নাম রাখেন সুখি বেগম। এই ভাবেই মোঃ খোরশেদ আলম তার পরিবারকে নিয়ে সুখে শান্তিতে জীবন যাপন করতে থাকেন। কিন্তু সুখ তাদের বেশি দিন রইলো না।

মোঃ খোরশেদ আলম কন্যা সন্তান হওয়ার কয়েক মাস পরেই নাম না জানা একটা রোগে আক্রান্ত হন। তার পরিবারের কাছে টাকা না থাকায় তাকে ভালো কোন ডাক্তারকে দেখাতে পারে নাই।

পরবর্তীতে স্বামী চিকিৎসা ও সংসার চালানোর জন্য তার স্ত্রী কাজ করতে শুরু করে ‌।এই ভাবে খেয়ে না খেয়ে তার অসুস্থ স্বামীকে নিয়ে ৭ বছর যাওয়ার পরে ।

এখন খোরশেদ আলমের রোগ বৃদ্ধি পারেও টাকার অভাবে তাকে উন্নত চিকিৎসা করাতে পাচ্ছে না তার পরিবার। এভাবেই প্রতিদিন খোরশেদ আলম মৃত্যুর দিকে এগিয়ে যাচ্ছে ।

যতদিন যাচ্ছে খোরশেদ আলমের অবস্থা ততই খারাপ হচ্ছে। এখন খোরশেদ আলমের পরিবার কিছুই চায় না শুধু চায় খোরশেদ আলমকে উন্নত চিকিৎসা করাতে ।

তাই খোরশেদ আলমের চিকিৎসার জন্য হৃদয়বান দানশীল ব্যক্তিদের কাছে তার পরিবারের আকুল আবেদন কোন হৃদয়বান দানশীল ব্যক্তি যদি তাদেরকে সাহায্য সহযোগিতা করে।

তাহলে খোরশেদ আলমের চিকিৎসা করাতে পারবে। তাই হৃদয়বান দানশীল ব্যক্তিদের কাছে অনুরোধ আপনারা যে যেভাবে পারেন খোরশেদ আলমের পরিবারকে সাহায্য সহযোগিতা করে তাদের পাশে থাকুন।
মোঃ খোরশেদ আলমের সাথে যোগাযোগ করুন:(বিকাশ)01402697395

Comments are closed.

     এই বিভাগের আরও সংবাদ